ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

ভারত

আগরতলা রেলস্টেশনে ২ বাংলাদেশিসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
আগরতলা রেলস্টেশনে ২ বাংলাদেশিসহ আটক ৪

আগরতলা (ত্রিপুরা): আগরতলা রেলস্টেশনের জিআরপি থানা ও গোয়েন্দা বিভাগের তৎপরতায় কলকাতাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস থেকে দুইজন বাংলাদেশি ও চারজন ভারতীয় দালালকে গ্রেপ্তার করা হয়েছে।  

শনিবার (১৫ জুন) জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস দাস সংবাদ মাধ্যমকে জানান, তাদের কাছে বিশেষ সূত্রে খবর আসে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দিয়ে বাংলাদেশি অনুপ্রবেশকারী যাবে।

সেই খবরের ভিত্তিতে স্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ানদের বিশেষ সতর্ক করে দেওয়া হয়। স্টেশনে থাকা দুজন মানুষকে দেখে কর্তব্যরত জিআরপি থানার পুলিশের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা স্বীকার করেন বাংলাদেশের নাগরিক। গ্রেপ্তাররা হলেন রূপসী রানী ও সকুল বৈদ্য। রূপসীর রানীর বাড়ি কুমিল্লা জেলায় এবং সকুল বৈদ্যের বাড়ি চাঁদপুর।  

তাদের ব্যাগ তল্লাশি করে ভারতীয় রুপি ও বাংলাদেশের টাকাসহ মোবাইল পাওয়া যায়, সেগুলো জব্দ করা হয়েছে। তাদের আদালতে হাজির করা হবে বলেও জানান জিআরপি থানার ওসি তাপস দাস।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।