ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিটিআরসি থেকে ‘ইউনিফাইড লাইসেন্স’ পেল রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
বিটিআরসি থেকে ‘ইউনিফাইড লাইসেন্স’ পেল রবি

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে ইউনিফাইড (একীভূত) লাইসেন্স পেয়েছে দেশের শীর্ষ ৪.৫জি টেলিকম সেবাদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।  

ইউনিফাইড লাইসেন্সের মেয়াদ ১৫ বছর, যা দিয়ে রবি আজিয়াটা লিমিটেড ৫জিসহ সকল প্রকার ওয়্যারলেস মোবাইল সেবা দিতে পারবে।

সোমবার (১১ মার্চ) বিকেলে কমিশনের কার্যালয়ে ডাক ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আনুষ্ঠানিকভাবে রবি আজিয়াটার চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলমের কাছে এই লাইসেন্স হস্তান্তর করেন।  

রবি আজিয়াটার চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম এক প্রতিক্রিয়ায় বলেন, মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ের নিকট হতে ইউনিফাইড লাইসেন্স গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। পাশাপাশি আমাদের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসিকেও ধন্যবাদ জানাতে চাই ইউনিফাইড লাইসেন্সিং ব্যবস্থা চালু করার সময়োপযোগী উদ্যোগের জন্য। এই ঐতিহাসিক পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশ প্রযুক্তি নিরপেক্ষ পরিষেবার যুগে প্রবেশ করলো।

লাইসেন্স হস্তান্তর অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদসহ কমিশনের ঊর্ধ্বতন ও তিন অপারেটরের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা,মার্চ ১২, ২০২৪
এমআইএইচ/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।