ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ভারতের ভিসা মেলেনি, অনলাইনে বিয়ে করলেন পাকিস্তানি কনে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
ভারতের ভিসা মেলেনি, অনলাইনে বিয়ে করলেন পাকিস্তানি কনে

সীমান্ত পেরোনো প্রেমের নতুন অধ্যায় রচনা করলেন পাকিস্তানের আমিনা। করাচির বাসিন্দা আমিনা সদ্য অনলাইনে বিয়ে করেছেন ভারতীয় তরুণ আরবাজকে।

এই আরবাজ হলেন রাজস্থানের যোধপুরের বাসিন্দা।

বিয়ে করার জন্য ভারতে আসার ভিসার আবেদন করেছিলেন আমিনা। তবে সেই ভিসার আবেদন মঞ্জুর হয়নি। তবে তাতে ঠেকানো যায়নি। আরবাজকে অনলাইনেই বিয়ে করেছেন আমিনা। খবর হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, পাকিস্তানে বসবাসরত আমিনা ও তার পরিবারের সঙ্গে পারিবারিক সম্পর্ক রয়েছে যোধপুরের আরবাজের পরিবারের। আরবাজের পরিবারের অনেকের বিয়েই পাকিস্তানের মেয়েদের সঙ্গে হয়েছে।  

আরবাজের বাবা মহম্মদ আফজাল বলেন, আমার এক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট নাতি পাকিস্তানের এক মেয়েকে বিয়ে করেছে। তাদের খুশি দেখে আমিনার পরিবার আমাদের ছেলের হাত চেয়েছিল। আমরা বিয়ের সেই প্রস্তাব মেনে নিয়েছি।

খবর অনুযায়ী, আরবাজ বরযাত্রীসহ যোধপুরের ওসওয়াল সমাজ ভবনে যান এবং সেখানেই অনলাইনে বিয়ে করেন। আরবাজের বাবা পেশায় ঠিকাদার। আরবাজ নিজে ডিটিপি অপারেটর।  

বিয়ে প্রসঙ্গে আরবাজ বলেন, পাকিস্তানের কনে বিয়ের জন্য ভারতীয় ভিসা পায় না। তাই, আমরা অনলাইনে বিয়ে করেছি। ধর্মগুরুর কাছ থেকে সেই বিয়ের সার্টিফিকেট নিয়েছি।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ