ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ঝাড়ু হাতে ভাইরাল নরেন্দ্র মোদি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
ঝাড়ু হাতে ভাইরাল নরেন্দ্র মোদি

ঝাড়ু হাতে বাগানের নোংরা পরিষ্কার করছেন। সেই নোংরা তুলে ফেলে দিচ্ছেন ডাস্টবিনে।

তারপর বাগানে ঘুরে-ঘুরে নোংরা সংগ্রহ করছেন এবং ডাস্টবিনে ফেলে দিচ্ছেন।  

গান্ধী জয়ন্তীর আগেরদিন ‘স্বচ্ছতা অভিযান’ অভিযানে শামিল হওয়ার এমনই একটি ভিডিও পোস্ট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল।  

নিজের সঙ্গে ‘ফিটনেস ইনফ্লুয়েন্সার’ অঙ্কিত বাইয়ানপুরিয়াকে নেন মোদি, যে অঙ্কিত হরিয়ানার বাসিন্দা। দেশি ওয়ার্ক-আউট সেশনের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

Today, as the nation focuses on Swachhata, Ankit Baiyanpuriya and I did the same! Beyond just cleanliness, we blended fitness and well-being also into the mix. It is all about that Swachh and Swasth Bharat vibe! @baiyanpuria pic.twitter.com/gwn1SgdR2C

— Narendra Modi (@narendramodi) October 1, 2023

রোববার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-এ (আগের নাম টুইটার) চার মিনিট ৪১ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন প্রধানমন্ত্রী মোদি।  

ওই ভিডিওতে দেখা যায় যে, তিনি স্বচ্ছতা অভিযানে শামিল হয়েছেন। সঙ্গে মোদি লেখেন, আজ পুরো দেশ যখন স্বচ্ছতার ওপর জোর দিচ্ছে, তখন অঙ্কিত বাইয়ানপুরিয়া এবং আমি একই কাজ করলাম। পরিষ্কার-পরিচ্ছন্নতার সঙ্গে আমরা ফিটনেস এবং সুস্বাস্থ্যের বিষয়টিও যোগ করে নিই। এটি স্বচ্ছ ও স্বচ্ছ ভারতের আবহ।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।