ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নানার বাড়িতে বেড়াতে এসে কিশোর গ্যাংয়ের হাতে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
নানার বাড়িতে বেড়াতে এসে কিশোর গ্যাংয়ের হাতে খুন

কুমিল্লা: কুমিল্লায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মো. পাভেল (১৯) নামের এক কলেজছাত্র খুন হয়েছেন।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) রাত ৯টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ঘটে এ ঘটনা।

বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা।

নিহত পাভেল চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি ফেনী মহিপাল সরকারি কলেজের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, পাভেল নিজ বাড়ি গুণবতী থেকে পাশের আলকরা গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখানে স্থানীয় কিশোরদের সঙ্গে রাতে ব্যাডমিন্টন খেলতে যান। এ সময় একদল কিশোর নিজেরা খেলবে বলে পাভেল ও তার সঙ্গীদের মাঠ থেকে উঠে যেতে বলে। ওই সময় তাদের সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা পাভেলকে ছুরিকাঘাত করতে থাকে।

ওই গ্যাংয়ের ১৯ থেকে ২০ বছরের ৭-৮ জন কিশোর প্রত্যেকেই পাভেলকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে আরও দুজন আহত হন। তারা বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিচ্ছেন বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, বাগবিতণ্ডার এক পর্যায়ে কিশোর গ্যাংয়ের কয়েকজন পাভেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। জড়িতরা সবাই স্থানীয় কিশোর। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।