ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশু নিহত

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশু নিহত হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব ঘোনারপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- পূর্ব ঘোনারপাড়ার বাসিন্দা রিয়াজুল করিমের মেয়ে তাহালিশা মনি ও শফিউল আলমের মেয়ে আলিফা মনি। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করে।

তিনি জানান, দুপুরে তাহালিশা ও আলিফাসহ স্থানীয় কয়েক শিশু মিলে বাড়ির উঠানে খেলছিল। খেলতে খেলতে তারা প্রতিবেশী মির কাসেম আলীর বাড়ির পুকুরের পাশে চলে যায়। হঠাৎ আলিফা ও তাহালিশা পুকুরের পানিতে পড়ে যায়। এ সময় অন্যান্য শিশুরা চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসেন। ভাসমান অবস্থায় আলিফা ও তাহালিশাকে দেখতে পেয়ে কয়েকজন পুকুরের পানিতে নেমে তাদের পাড়ে নিয়ে আসেন

ওসি বলেন, এ ঘটনার পর আলিফা ও তাহালিশাকে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। পুকুরে ডুবে মৃত্যু হওয়ায় দুই শিশুর পরিবার কোনো অভিযোগ করেননি। মরদেহ তাদের কাছে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
এসবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।