ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মলম পার্টি চক্রের ২ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
মলম পার্টি চক্রের ২ সদস্য আটক

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে মলম পার্টি চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

আটকরা হলেন- মো. হানিফ হোসেন (২৮) ও মো. নাদিম (২৬)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুই কৌটা বিষাক্ত মলম, দুটি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা জব্দ করা হয়।

ফরিদ উদ্দিন জানান, শনিবার (১৭ ডিসেম্বর) রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া নাজিরেরবাগ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মলম পার্টি চক্রের ওই দুই সদস্যকে আটক করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা মলম পার্টি চক্রের সক্রিয় সদস্য। তারা শনিবার মো. রাব্বি (২২) নামে এক যুবকের চোখে বিষাক্ত মলম লাগিয়ে তার কাছে থাকা মোবাইল ছিনতাইয়ের সময় র‌্যাবের হাতে আটক হয়।  

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা বেশ কিছুদিন ধরেই দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের চোখে মলম লাগিয়ে তাদের কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

তাদের নামে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ফরিদ উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।