ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দেবিদ্বারে বাইকে ট্রাকের চাপা, ২ বন্ধু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
দেবিদ্বারে বাইকে ট্রাকের চাপা, ২ বন্ধু নিহত

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফুলগাছতলা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা দুই বন্ধু নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরেক বন্ধু।

 

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলো-ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়ুচৌ গ্রামের ব্যবসায়ী মো. শরীফ মিয়ার ছেলে আরিফ (১৭) ও দেবিদ্বার উপজেলার পশ্চিম পোমকাড়া গ্রামের মতিন মিয়ার ছেলে ইরফান (১৪)। আহত কিশোরের নাম জীবন দাস (১৭)। সে দেবিদ্বার উপজেলার মুগসাইর গ্রামের দুলাল দাসের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে দেবিদ্বার থানা পুলিশ জানায়, বিকেলে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে ফুলগাছতলা এলাকা দিয়ে যাচ্ছিল। মোটরসাইকেলটি (বাইক) চালাচ্ছিল আরিফ। এসময় একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই আরিফ মারা যায়। এতে আহত হয় অপর দু’জন। এ অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর ইরফান মারা যায়।  

দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেলটিকে ট্রাকটি চাপা দেয়। ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।