ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবুজবাগে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
সবুজবাগে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই

ঢাকা: রাজধানীর সবুজবাগে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় অটো রিকশাচালক জাহাঙ্গীর আলম রিপনকে (৫০) গলায় গামছা পেচিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করা হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, আহত ওই অটো রিকশাচালক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। আহত রিকশাচালক রিপন জানিয়েছেন, সোমবার (১৯ ডিসেম্বর) দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে যাত্রীবেশে দুজন ছিনতাইকারী তার রিকশা ভাড়া নিয়ে প্রথমে কমলাপুর এলাকায় যান। সেখান থেকে তাদের অনুরোধে সবুজবাগ দক্ষিণগাঁও কবরস্থানের সামনে যাই। এ সময় তারা আমার গলায় গামছা পেচিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। ভোরে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

মনিরুজ্জামান বলেন, এ ঘটনার পরিপ্রেক্ষিতে সকালে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ক্যামেরা দেখে দুই ছিনতাইকারীকে শনাক্তের চেষ্টা চলছে। আহত রিকশাচালক সুস্থ হলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঢাকা মেডিকেল হাসপাতালের নিউরোসার্জারির ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অটোরিকশাচালক রিপন জানান, সোমবার দিনগত রাতে ঢামেক হাসপাতাল চত্বর থেকে ওই দুই যাত্রীকে ১০০ টাকা ভাড়ায় কমলাপুর এলাকায় নিয়ে যাই। সেখান থেকে তাদের অনুরোধে সবুজবাগ দক্ষিণগাঁও এলাকায় নিয়ে গেলে তারা আমার গলায় গামছা পেচিয়ে ও মাথায় ইট দিয়ে আঘাত করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যান। আহত রিপনের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায় হলেও বর্তমানে তিনি মেরুল বাড্ডার বশিরের গ্যারেজে থেকেই ভাড়ায় অটোরিকশা চালান।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।