ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
সিলেটে পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

সিলেট: সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় আয়বুন নেছা (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলার ফান্দু এলাকার মৃত শুক্কুর আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের ফরফরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়বুন নেছা উপজেলার খড়িকাপুঞ্জি এলাকার আবু শহিদের স্ত্রী।  

স্থানীয়রা জানায়, হেঁটে বাড়ি ফেরার পথে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান আয়বুন ও লুৎফুরকে ধাক্কা দিলে তারা রাস্তার পাশের খাদে পড়ে যান। এতে গুরুতর আহত হন আয়বুন। পরে দ্রুত তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে এবং লুৎফুর রহমানকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় আয়বুন নেছার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন তার ছেলে বিলাল আহমদ।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুর্ঘটনায় কবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়। এছাড়া নিহত বৃদ্ধার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের সদস্যরা চেষ্টা করছেন।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।