ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পেয়ারার বস্তায় ফেনসিডিল পাচার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
পেয়ারার বস্তায় ফেনসিডিল পাচার আটকরা।

চুয়াডাঙ্গা: পিকআপভ্যান ভর্তি পেয়ারার মধ্যে থেকে ২১৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এসময় দুই মাদক বহনকারীকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- দর্শনার ছয়ঘরিয়া মাঝপাড়া গ্রামের মৃত জয়নাল মণ্ডলের ছেলে হোসেন মণ্ডল (৩১) ও মাদারীপুর জেলার চাপাতলি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে রাসেল শিকদার (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার পুলিশ হুলিয়ামারী গ্রামের গোলাপনগর তিন রাস্তার মোড়ে অভিযান চালায়। অভিযানে একটি পিকআপভ্যানের গতিরোধ করে তল্লাশি করা হয়। এসময় ওই পিকআপ ভ্যানে পেয়ারা ভর্তি বস্তার ভেতর থেকে ২১৬টি ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদকবহনকারী দুইজনকে আটক করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, মাদকের বড় একটি চালান পাচার হচ্ছে- এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে ওই চালানটি জব্দ করা হয়। পেয়ারা ভর্তি বস্তায় ফেনসিডিল ভরে কৌশলে পাচারকারীরা মাদক পাচার করছিল। তাদের আইনের আওতায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।