ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
‘বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করছে’

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুদার এমপি বলেছেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামায়াত জোট আবারও দেশকে অস্থিতিশীল করে তোলতে চাইছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউটের মাঠে বাংলাদেশ মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

 
 
এমপি বলেন, তারা ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর মনে করেছিলো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে ফেলতে পারবে, কিন্তু সেটি তো পারেনি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে উন্নতি লাভ করেছে। আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি জামায়াত ও পাহাড়ে আঞ্চলিক দলগুলোর নাশকতার বিষয়ে নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।  

জেলা মৎস্যজীবী লীগের সভাপতি উদয়ন বড়ুয়ার সভাপতিত্ত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান। এ সময় কেন্দ্রীয় ও জেলা নেতারা বক্তব্য দেন।

দীপংকর তালুকদার এমপি আরও বলেন, সমতলে আওয়ামী লীগকে বিএনপি জামায়াতের সাথে আন্দোলন করে টিকে থাকতে হয় এবং পাহাড়ে বিএনপির পাশাপাশি আঞ্চলিক দলের সন্ত্রাসী কর্মকাণ্ড মোকাবেলা করেই রাজনীতি করতে হয়।

অনুষ্ঠান শুরু আগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘন্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।