ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর মারধর, ভাসুরের ঘরে ফাঁস দিলেন গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
স্বামীর মারধর, ভাসুরের ঘরে ফাঁস দিলেন গৃহবধূ

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে সাবিনা (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ভোরে উপজেলার শংকরঘোষ গ্রামে স্বামী শামিম মিয়ার বড় ভাই শাহিন মিয়ার ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

পারিবারিক কলহের জেরে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে সাবিনা আত্মহত্যা করেছেন বলে দাবি নিহতের স্বামীর পরিবারের। তিনি শেরপুর সদর উপজেলার কসবা কালিপাড়া গ্রামের ছালামত মিয়ার মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৫-৬ বছর আগে শ্রীবরদী উপজেলার শংকরঘোষ গ্রামের শামিম মিয়ার সঙ্গে বিয়ে হয় সাবিনার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে সাবিনার স্বামী শামিম মিয়া তাকে মারধর করেন। এরপর অভিমান করে সাবিনা তার ভাসুর (স্বামীর বড় ভাই) শাহিন মিয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে সাবিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) চাঁন মিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা  হয়েছে। তবে ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে অভিযোগ পেলে মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।