ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিয়ের টাকা-গহনা লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
গাজীপুরে বিয়ের টাকা-গহনা লুট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন হায়দারাবাদ তালতলা পশ্চিমপাড়া এলাকায় এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দলের সদস্যরা বিয়ের অনুষ্ঠানের জন্য রাখা সাত লাখ ৭২ হাজার টাকা ও চার ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়ে গেছেন।

 

সোমবার (২ জানুয়ারি) ভোর পৌনে ৫টার দিকে ওই এলাকার আবুল হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।  

বাড়ির মালিক আবুল হোসেন জানান, ভোর পৌনে ৫টার দিকে ১৩ থেকে ১৪ জনের একদল ডাকাত সদস্য আমার বাড়িতে হানা দেয়। এ সময় শাবল দিয়ে কলাপসিবল গেটের তালা ও দুটি দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করেন ডাকাত দলের সদস্যরা। পরে আমার স্ত্রী ও দুই ছেলে এবং আমাকে চাপাতি ও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করেন তারা। এ সময় ঘর থেকে আমার বড় ছেলের বিয়ের (আগামী ১৮ জানুয়ারি) অনুষ্ঠানের জন্য রাখা সাত লাখ ৭২ হাজার টাকা ও চার ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়ে যান ডাকাত দলের সদস্যরা। ডাকাত দলের সদস্যরা চলে গেলে আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে সকাল ৮টার দিকে পূবাইল থানার পুলিশ ঘটনাস্থলে আসে।  

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে গিয়েছিলাম। ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল ইসলামের মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।