ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোনো অভাব নেই: বিজিবি মহাপরিচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোনো অভাব নেই: বিজিবি মহাপরিচালক

ব্রাহ্মণবাড়িয়া: সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোনো অভাব নেই বলে মন্তব্য করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ।

সোমবার (০২ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিজিবি ২৫ ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় উত্তর-পূর্ব রিজিওন আয়োজিত দুস্থ জনসাধারণের মাঝে কম্বল বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

সেখানে বিজিবি মহাপরিচালক বলেন, আমরা ডিজি পর্যায়ে যখন আলোচনা করি, তখন বিস্তারিত আলোচনা হয়। সীমান্তে যে মৃত্যুর ঘটনাগুলো ঘটছে সেগুলো অনাকাঙ্খিত। আমরা সম্মিলিতভাবে এটা বন্ধ করবো। আমাদের বাহিনীর মধ্যে আন্তরিকতার কোনো অভাব নেই। আমি আশা করি, এই বিষয়ে সামনে আরও ভালো ফলাফল আসবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আখাউড়া স্থলবন্দরে যে কাজটি বন্ধ করা হয়েছে সেটি বাধা নয়। সীমান্তের ১৫০ গজের মধ্যে কাজ করতে হলে সেটি উভয় পক্ষের সমঝোতার মাধ্যমে করতে হয়। যেটা বন্ধ ছিল তা নিয়ে আলোচনা হয়েছে। আমাদের দিকের কাজটি হবে। পাশাপাশি তাদের দিকের কাজও শুরু করবে। বিষয়টি সমাধান হয়ে গেছে।

এর আগে বিজিবি প্রধান শীতকালীন প্রশিক্ষণ ও ৫ শতাধিক হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন উত্তর পূর্ব রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল ইসলাম, ২৫ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ আরমান আরিফ পিএসসি, বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ আশিক হাসান উল্লাহ পিএসসিসহ বিজিবির উর্ধতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।