ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

সপ্তম বর্ষে ক্যাপিটাল এফএম ৯৪.৮

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
সপ্তম বর্ষে ক্যাপিটাল এফএম ৯৪.৮

ঢাকা: প্রতিবারের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী। সোমবার (০২ জানুয়ারি) প্রতিষ্ঠানটির কার্যালয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন রেডিও ক্যাপিটালের প্রতিষ্ঠাকালীন সিইও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক নঈম নিজাম, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সানের নির্বাহী সম্পাদক রেজাউল করিম লোটাস, রেডিও ক্যাপিটাল ও নিউজটোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা, কালের কণ্ঠের উপসম্পাদক হায়দার আলী ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জাহান অরণ্য।  

অনুষ্ঠানে প্রতিষ্ঠাকালীন সিইও নঈম নিজাম শোনান রেডিও ক্যাপিটালের শুরুর গল্প। তিনি বলেন, রেডিও ক্যাপিটালের শুরুর গল্পটা এত সহজ ছিল না। সেখান থেকে অল্প সময়ের মধ্যে শ্রোতাদের কাছে চ্যানেলটি সমাদৃত হয়ে ওঠে। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের দিকনির্দেশনা এবং ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দক্ষ নেতৃত্ব রেডিও ক্যাপিটালকে মানুষের এতটা কাছে নিয়ে এসেছে। ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। এই যাত্রায় রেডিও ক্যাপিটালের সব সদস্য সমানভাবে তাদের কাজ করেছেন। ডিজিটাল প্ল্যাটফরমে সব রেডিওর মধ্যে তৃতীয় অবস্থানে উঠে আসতেও সবার অবদান ছিল।  

কালের কণ্ঠের প্রধান সম্পাদক জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন শুভেচ্ছা বক্তব্যে বলেন, বর্তমানে রেডিও স্টেশনগুলো যে ক্রান্তিকাল পার করছে, বসুন্ধরা গ্রুপের জন্য এমন ক্রান্তিকাল অতিক্রম করা কঠিন কোনো ব্যাপার নয়। চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মহোদয় রেডিও ক্যাপিটালের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি রেডিও ক্যাপিটাল একদিন সাফল্যের শিখরে পৌঁছবে।  

এ ছাড়া অন্য আমন্ত্রিত অতিথিরা ক্যাপিটাল এফএম-এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।  

দিনব্যাপী গান, কৌতুক আর আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা বার্তায় এক জমজমাট আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে ক্যাপিটাল এফএম ৯৪.৮।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।