ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাসে তল্লাশি, গাঁজাসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
যাত্রীবাহী বাসে তল্লাশি, গাঁজাসহ গ্রেফতার ২

বরিশাল: বরিশালে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের উজিরপুর উপজেলার উজিরপুরের ইচলাদি বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে অভিযান চালানো হয়।

ওই সময় ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে দুই কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা মো. দুলাল সিকদার (৬৫) ও বরিশাল নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকার বাসিন্দা আজিজ বেপারী (৬৬)।

গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, মাদক নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।