ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাটিতে আছাড় দিয়ে শিশু হত্যার অভিযোগ, বাবা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
মাটিতে আছাড় দিয়ে শিশু হত্যার অভিযোগ, বাবা আটক

ঢাকা: গোপালগঞ্জ সদর উপজেলার  উপজেলায় নিজ সন্তানকে মাটিকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গত শনিবার (৩১ ডিসেম্বর) দুপুড়ে গোপালগঞ্জ সদর উত্তর শুকতাইল গ্রামে এ  ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে রাত ১টার দিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।  

শিশুটির নাম জুনায়েদ সিদ্দিকী (৫)।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি।
 
নিহত শিশুর মা কামরুন নাহার বলেন, তাদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার উত্তর শুকতাইল গ্রামে। গত ১ ডিসেম্বর দুপুরের পর আমার স্বামী বাড়িতে এসে আমাকে মারধর করে। এতে আমি গুরুতর আহত হই। পরে ছেলেকে মারধর করে মাথার উপরে তুলে মাটিতে আছাড় দেন। এতে তার মাথা এবং অণ্ডকোষে আঘাত লেগে গুরুতর আহত হয়। পরে আমি আমার ছেলেকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।  

তিনি আরও বলেন, আমার স্বামী মাদকাসক্ত ছিল। তিরি রাজমিস্ত্রীর কাজ করতেন। বিভিন্ন সময় আমাকে আমার স্বামী মারধর করতো।
 
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতাল থেকে পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে শিশুটির বাবা সাইফুল ইসলাম জানান, কিভাবে যে ‍কি হয়েছিল আমি কিছুই বলতে পারি না। নিজের ছেলেকে কেউ এভাবে মেরে ফেলে? রাগের মাথায় ঘটনাটি ঘটে গেছে।  

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩

এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad