ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতি, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতি,  আটক ৩

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার ভাদসা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের হোতাসহ ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) রাতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়।

আটকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার ভাদসা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মুনছুর আলী (৩৪), গোপালপুর গ্রামের মৃত কাজেম উদ্দীনের ছেলে বেলাল হোসেন ওরফে সাজু (৪০) ও আলম হোসেনের ছেলে  মামুন রশিদ।

র‌্যাব জানায়, অভিযুক্ত হোতা মুনসুর আলী ও অপর দুই সদস্য বেলাল হোসেন এবং মামুনুর রশীদ নিয়মিত মাদক সেবন করতেন। মাদক সেবনের টাকা জোগাড় করতে গিয়ে তারা চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের মতো বিভিন্ন ধরনের অপরাধে জড়িয়ে পড়ে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে মুনসুর ও তার দুই সহযোগী ভাদসা বাজারের গুচ্ছ গ্রামের পাশে একটি শিম গাছের মাচার নিচে বসে মাদক সেবন করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে মুনসুর আলী ও তার সহযোগীদের চাকু, ছুরি, মাদকদ্রব্য ও মাদকদ্রব্য সেবনের সরঞ্জামাদিসহ আটক করে।

এ বিষয়ে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের  সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, আটকদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় বৃহস্পতিবার রাতেই মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ৬,২০২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।