ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

আলফাডাঙ্গায় আগুনে দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
আলফাডাঙ্গায় আগুনে দোকান পুড়ে ছাই

ফরিদপুর: ফরিদপুুরের আলফাডাঙ্গা উপজেলায় অগ্নিকাণ্ডে একটি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।  

শনিবার (৭ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার জাটিগ্রাম বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাটিগ্রাম বাজারের রাজ্জাক মার্কেটের আঁচল বস্ত্রালয় অ্যান্ড কসমেটিকসের দোকানে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মুহুর্তে দোকানের যাবতীয় পণ্য পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন পাশ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ার আগেই প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে দোকানের মালিক দিলীপ কুমার রায় জানান, তীব্র শীতের কারণে সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে বাড়ি থেকে এসে দেখেন দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে কাশিয়ানী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার কমল রায় জানান, এ ঘটনার খবর শোনা মাত্রই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পড়ার আগেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।  

তিনি আরও বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। এ ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।