ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফেনী মাতাবেন জেমস-শাফিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফেনী মাতাবেন জেমস-শাফিন

ফেনী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) জাঁকালো আয়োজন করেছে ফেনী পৌর আওয়ামী লীগ।  

দিবসটি উপলক্ষে ফেনীতে গানের তালে সুরের ছন্দে মঞ্চ মাতাবেন রকস্টার গুরু নগর বাউল খ্যাত জেমস ও মাইলসের শাফিন আহমেদ।

ফেনী পাইলট স্কুল মাঠে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে রাত ১১টা পর্যন্ত গান ও নাচে মেতে উঠবেন দর্শকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আয়োজকরা জানান, ফেনী সরকারি কলেজ ভবনের সামনে কনসার্টের মঞ্চ তৈরি করা হচ্ছে। মঞ্চ তৈরি কাজ প্রতিদিনই তদারকি করছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। নতুন বছর উদযাপন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। এছাড়া ফেনী পাইলট স্কুল ও ফেনী সরকারি কলেজে লাল-সবুজের আলোকসজ্জা করা হয়েছে।

ক্রীড়া সংগঠক মাঈন উদ্দিন সুমন বলেন, নতুন বছর উদযাপন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গানের আয়োজন করা হয়েছে। গত কয়েক বছর ধরে পৌর স্বপন মিয়াজীর উদ্যোগে এ আয়োজন করা হচ্ছে।  

জেমস ভক্ত সফিউল ইসলাম বলেন, গুরুর গান শোনার জন্য ও তাকে এক নজর দেখতে হাজারো যুবক মুখিয়ে আছেন।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, নতুন বছর উদযাপন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগের ফেসবুক পেজ থেকে পুরো অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হবে। এতে প্রবেশাধিকার থাকছে সম্পূর্ণ উন্মুক্ত।

ফেনী পাইলট স্কুল মাঠ পরিদর্শনকালে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) শাহাদাত হোসেন বলেন, অনুষ্ঠানে পর্যাপ্ত পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা সিভিলে ও পোশাকে দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।