ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ৩ জনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
সোনারগাঁয়ে ৩ জনকে কুপিয়ে জখম ফাইল ছবি

নারায়ণগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলার সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় একই ইউনিয়নের চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সাবেক চেয়ারম্যানের সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (৮ জানুয়ারি) রাতে পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতদের ঢাকা পঙ্গু হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) এ ঘটনায় চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়ার মেয়ের জামাই মো. আশিকুর রহমান বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার রাত ৯টার দিকে সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর ভাতিজা তায়েব শিকদারে নেতৃত্বে জিহাদ শিকদার, নাইম মণ্ডল, তামিম ভূঁইয়া, জুবায়েদ, সেলিম, তছলিম ও রিমনসহ ১০-১২ জনের একটি দল পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালান। হামলায় বর্তমান চেয়ারম্যানের ছেলে ওবায়দুল রহমান রুবেল, শাওন মিয়া ও তারেক মিয়া আহত হন।

বাদী মো. আশিকুর রহমান বলেন, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই সাবেক চেয়ারম্যানের সমর্থকেরা আমার শ্বশুর হুমায়ুন কবির ভূঁইয়াকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। রোববার রাতে আমার স্ত্রীর বড় ভাই রুবেলকে রাস্তায় পেয়ে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করেন।

অভিযুক্ত সাবেক চেয়ারম্যানের ভাতিজা তায়েব শিকদার বলেন, রোববার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন ছিল। সেখানে বর্তমান চেয়ারম্যানের সমর্থকেরা আমাদের সমর্থকদের ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে চারজন ছুরিকাঘাতসহ ১০ জন আহত হন। রাতে তারা আমাদের ব্যবসায় প্রতিষ্ঠান, বাড়িঘর ও অফিসে ভাঙচুর করে নতুন তালা ঝুলিয়ে দিয়েছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।