ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মাহেন্দ্রের ধাক্কায় ২ শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ফরিদপুরে মাহেন্দ্রের ধাক্কায় ২ শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ

ফরিদপুর: ফরিদপুরে মাহেন্দ্রে গাড়ির ধাক্কায় দুই স্কুল শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ উঠেছে।  

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে জেলা সদরের তাম্বুলখানা এলাকার কবি জসীমউদ্দিন স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

আহত দুই শিশু শিক্ষার্থী হলেন, ছুরাইয়া (৭) ও মহসিন (৮)। তাদের দুই জনেরই বাড়ি জেলা সদরের শোলাকুণ্ডু এলাকায়।  

এ ঘটনার পরে সড়কে মাহেন্দ্র চলাচল বন্ধের দাবিতে শিক্ষার্থী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা জানান, ছুরাইয়া ও মহসিন সকালে তাম্বুলখানা এলাকায় সড়ক পাড় হচ্ছিল। এ সময় ফরিদপুর থেকে সালথাগামী একটি মাহেন্দ্র তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী সড়ক বন্ধ করে বিক্ষোভ মিছিল করেন। তারা, সড়কে মাহেন্দ্র চলাচল বন্ধের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। একই সঙ্গে স্থানীয়দের বুঝিয়ে ও আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মাহেন্দ্র চালককে চিহ্নিত করতে কাজ চলছে। আশা, করছি দ্রুত তাকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।