ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় মৃত্যু

দুর্ঘটনার সময় মোবাইলে মগ্ন ছিল কলেজছাত্র সাঈদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
দুর্ঘটনার সময় মোবাইলে মগ্ন ছিল কলেজছাত্র সাঈদ সরকারি বিজ্ঞান কলেজের ছাত্র সাঈদ আব্দুল্লাহ -ফাইল ছবি

ঢাকা: মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় সরকারি বিজ্ঞান কলেজের ছাত্র সাঈদ আব্দুল্লাহর (২০)। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ সময় সে মোবাইলে ফোনে কথা বলায় মগ্ন ছিল। এরকম তথ্য জানতে পেরেছে পুলিশ।

বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) কামরুল হাসান জানান, তেজগাঁও রেলগেটে মোবাইল ফোনে কথা বলতে বলতে পার হচ্ছিল আব্দুল্লাহ। এসময় দুই দিক থেকে দুটি ট্রেন চলে আসে। তখন একটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে প্রথমে তার সহপাঠীরা মরদেহ উদ্ধার করে তাদের কলেজ ক্যাম্পাসে নিয়ে যায়। পরে সেখান থেকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। তার বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

সহপাঠীরা জানান, সাঈদ আব্দুল্লাহ সকালে কলেজ হোস্টেল থেকে বের হয় কাকরাইল মসজিদে যাওয়ার জন্য। কিন্তু পথে দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছে সে। এদিকে নিহত শিক্ষার্থীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে ঢামেক হাসপাতালের মর্গে।

আরও পড়ুন: তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।