ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে বাস খাদে পড়ে আহত ১০ জন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
সিদ্ধিরগঞ্জে বাস খাদে পড়ে আহত ১০ জন ঢামেকে

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পোশাক শ্রমিকদের বহনকারী বাস খাদে পড়ে অন্তত ১০ জন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৭টার দিকে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানি নগরে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া আহতরা হলেন, রুমা (২৭), রাজিয়া (৪০), সালমা (২৭), সাহিদা (৪০), জাহেদা (২৬), নুপুর (২৯), ডালিয়া (৪০), ঝুমুর (২৫), শাহনাজ (২৬) ও সানিয়া (৩৭)।

আহত ঝুমুরের স্বামী মো. ইমন হোসেন জানান, তারা যাত্রাবাড়ী মাতুয়াইলে থাকেন। ঝুমুর নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় কাজ করেন। সকালে বাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন। এর কিছুক্ষণ পর খবর পান বাসটি খাদে পড়ে গেছে।

নারায়ণগঞ্জের সিমরাইল হাইওয়ে থানার ইনচার্জ এ কে এম শরফুদ্দিন জানান, সকালে গার্মেন্টসকর্মীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসটিতে থাকা আনুমানিক ৪০ জনই কম-বেশি আহত হয়েছেন।  

তিনি জানান, আহতদের ৪-৫ জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাকিরা একেকজন একেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। কারো অবস্থা আশঙ্কাজনক না।

ট্রাকের ধাক্কায় বাসটি খাদে পড়ে গিয়েছে- এমন কোনো তথ্য রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, এমন কোনো খবর আমরা পাইনি। তারাবো সুপার নামে বাসটি হয়তো প্রতিযোগিতা করে চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। গাড়িটি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।