ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

সাভারে গ্যাসের আগুনে শিশুর মৃত্যু, দগ্ধ মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
সাভারে গ্যাসের আগুনে শিশুর মৃত্যু, দগ্ধ মা

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরে গ্যাসের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে কক্ষে আটকে পড়ে সাদিয়া আক্তার নামের সাত বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন শিশুটির মা।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর ২টার দিকে হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়নের যাদুরচর ভূঁইয়াবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শিশু সাদিয়া আক্তার গাইবান্ধা জেলার সাঘাটা থানার পূর্ব শিমুলতা গ্রামের সাইদুল ইসলামের মেয়ে। সে পরিবারের সঙ্গে যাদুরচর এলাকায় ভাড়া বাসায় থাকতো।

চামড়া শিল্প নগরী ফায়ার সার্ভিসের ফায়ার লিডার মনোয়ার হোসেন বলেন, দুপুর ২টার দিকে আগুন লাগার খবর আসে আমাদের কাছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো অবস্থায় পাই। এ সময় আগুন লাগা কক্ষ থেকে এক নারী বের হয়ে আসতে পারলেও ভেতরে আটকা পড়ে দগ্ধ হয়ে তার মেয়ে সাদিয়ার মৃত্যু হয়। মরদেহ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

অগ্নিকাণ্ডের কারণের বিষয়ে তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে ঘরে গ্যাস জমেছিল। পরে রান্নার জন্য দিয়াশলাই জ্বালাতেই আগুন পুরো ঘরে ছড়িয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।