ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
ফতুল্লায় গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়গঞ্জের ফতুল্লায় সাবিনা নামে এক গৃহবধূকে হত্যার উদ্দেশ্যে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে মধ্য ইসদাইর বাজার সংলগ্ন এলাকায় সংঘঠিত এ ঘটনায় সাবিনার ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

 

মামলায় সাবিনার দেবর শরীফ, নয়ন ও নয়নের স্ত্রী আনমনাকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- সাবিনার দেবর নয়ন ও তার স্ত্রী আনমনা।

মামলা সূত্রে জানা যায়, ১৩ জানুয়ারি দুপুর ১২টায় সাংসারিক তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ঝগড়া বিবাদের এক পর্যায়ে সাবিনাকে তার শ্বশুর বাড়ি থেকে দেবর শরীফ, নয়ন ও তার স্ত্রী আনমনা নিঃশর্তে বাড়ি থেকে চলে যেতে বলে। এর আগেও সাবিনা ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য একাধিকবার ঝগড়া ও মারধর করে তারা। এ ঘটনার প্রতিবাদ করলে তারা তার শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় সাবিনার স্বামী পারভেজের ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে তাদের সহায়তায় আগুন নিভিয়ে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করেন।  

আগুনে তার দেহের ৭৫ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি শেখ হাসিন বার্ন ইনিস্টিটিউটে চিকিৎসাধীন বলে জানান পারভেজ।

বাদী বিল্লাল হোসেন জানান, রোগীর অবস্থা খুবই খারাপ। আমি এ ঘটনায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।  

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল জানান, ইতোমধ্যে আমরা দুজনকে গ্রেফতার করেছি। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।