ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবীনগরে অধিগ্রহণকৃত ভূমি মালিকদের মধ্যে চেক হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
নবীনগরে অধিগ্রহণকৃত ভূমি মালিকদের মধ্যে চেক হস্তান্তর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-শিবপুর-রাধিকা সড়কের অধিগ্রহণকৃত ভূমি মালিকদের মধ্যে চেক হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার শিবপুর ইউনিয়নের সাহারপাড় চাররাস্তা মোড় প্রাঙ্গণে নবীনগর-৫ আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক হস্তান্তর করেন।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিকের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম, কুমিল্লা সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রকৌশলী আবু হেনা মোহাম্মদ তারেক, ব্রাহ্মণবাড়িয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদ ও জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এহসানুল হক শিপন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে ওই সড়কের ১৯ জন ভূমি মালিকদের মধ্যে ছয় কোটি ২২ লাখ ৩৬ হাজার ৪৫৮ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-শিবপুর- রাধিকা ১৮ কিলোমিটার সড়কটির কাজ ২০১৭ সালের শুরু হয়েছে। কাজটি শেষ হবে ২০২৪ সালের জুন মাসে। এতে ব্যয় ধরা হয়েছে ৪০৬ কোটি টাকা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।