ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাভারে ৩ লাখ টাকার হেরোইনসহ ২ বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
সাভারে ৩ লাখ টাকার হেরোইনসহ ২ বিক্রেতা আটক আটকরা

সাভার (ঢাকা): সাভারে অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন লাখ টাকার হেরোইনসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে, মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমিনবাজার বড়দেশী পূর্বপাড়া তুরাগ নদীর পাড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আমিনবাজের বড়দেশী মধ্যপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে রাসেল (২৪) ও যশোর জেলার চৌগাছার স্বরূপদাও এলাকার মো. সোহাগ মিয়ার ছেলে জুয়েল (২৪)। জুয়েল আমিনবাজার বড়দেশী মধ্যপাড়া এলাকা ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।

এসআই হারুন অর রশিদ বলেন, গতকাল সন্ধ্যার দিকে ডিউটিরত অবস্থায় জানতে পারি কতিপয় মাদকবিক্রেতা বড়দেশী পূর্বপাড়া তুরাগ নদীর পাড়ে খানবালুর গাদির সামনে রাস্তার উপর ভ্রাম্যমাণ অবস্থায় মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার ৭৩৫ পুরিয়া হেরোইনসহ দু’জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হেরোইনের মূল্য ৩ লাখ ৪৭ হাজার টাকা।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।