ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ: লিটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ: লিটন

নাটোর: শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধি বাংলাদেশকে মর্যাদা বিশ্বের বুকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।  

দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় ঐক্যবদ্ধ হয়েছেন।

দলীয় নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি দেশের এই উন্নয়নকে থামাতে পারবে না।

শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার সময় নাটোরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত নাটোর জেলা প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে শেখ হাসিনার জনসভা সফল করতে এ জেলায় প্রতিনিধি সভার আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি এতে সভাপতিত্ব করেন। এসময় তিনি ভার্চ্যুয়ালি সভাপতির বক্তব্য দেন।  

সভায় এ এইচ এম খায়রুজ্জামান লিটন আরও বলেন, ডিজিটাল বাংলাদেশের সফল পথ পরিক্রমায় আগামী ২০৪১ সালের মধ্যে মেধা ভিত্তিক স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। অতীতে দেশের মানুষ বিভ্রান্ত হয়েছিল। কিন্তু এখন তাদের বোধোদয় হয়েছে। কোনো অপপ্রচারে মানুষ আর বিভ্রান্ত হবে না। বিএনপি-জামাতকে আর মানুষ বিশ্বাস করে না।  

লিটন বলেন, জামায়াতকে শুধু কাগজে কলমে দেখা যায়। অথচ সেই জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপি সরকার পতনের আন্দোলন করতে চায়। তাদের সেই স্বপ্ন কোনোদিনও পূরণ হবে না।

তারা আন্দোলনের নামে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে তার সমুচিত জবাব দেওয়া হবে। এজন্য ছাত্রলীগ ও যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  

সভায় প্রধান বক্তা আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, তথাকথিত তলাবিহীন বাংলাদেশ আর নেই, শেখ হাসিনার জন্য বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে।

এ সময় আরও বক্তব্য দেন- তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ আসনের সংরক্ষিত সদস্য রত্না আহমেদ, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আাজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ।  

এসময় উপস্থিত ছিলেন- জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা, বিভিন্ন পৌরসভার মেয়র, কাউন্সিলর, বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগণ।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।