ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শীতার্তদের পাশে প্রয়াত অর্থমন্ত্রীর পরিবার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
শীতার্তদের পাশে প্রয়াত অর্থমন্ত্রীর পরিবার

মৌলভীবাজার: মৌলভীবাজারে হতদরিদ্র শীতার্তদের পাশে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের পরিবার।

প্রয়াত মন্ত্রীর জ্যেষ্ঠপুত্র সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের কনিষ্ঠকন্যা মাহিবা জাহরাহ রহমানের চ্যারেটি সংগঠন ‘সমর্থন ফাউন্ডশন’ এর উদ্যোগে এ সব কম্বল বিতরণ করা হয়।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে রাজনগর উপজেলার সোনাটিকি গ্রামের স্কুল মাঠে বিগত সংসদ নির্বাচনে মামলা হামলার শিকার হওয়া ক্ষতিগ্রস্ত স্থানীয় বিএনপির নেতা ও হতদরিদ্রদের মধ্যে পাঁচশতাধিক শীতের কম্বল বিতরণ করেন জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, তাঁর সহধর্মিণী ও জেলা বিএনপির সহ সভাপতি রেজিনা নাসের, জ্যেষ্ঠ কন্যা ফারহিন আমিরা রহমান।

সমর্থন ফাউন্ডেশনের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি মো. হেলু মিয়া, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, প্রচার সম্পাদক মো. ইদ্রিস আলী, রাজনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্বাছ আলী মাষ্টার, মুন্সীবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি মো.আশিক মিয়াসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

রেজিনা নাসের বলেন, ২০১৪ সালে আমি আপনাদের কাছে এসেছিলাম এখানে বারান্দায় বসে মিটিং করেছিলাম। গত নির্বাচনে আপনারা আমাদের জন্য যা করেছেন এ জন্য সারা জীবনের জন্য কৃতজ্ঞ। আগেও আমরা অনেকবার আসার চেষ্টা করেছি কিন্তু বিভিন্ন কারণে আর আসা হয়নি। তাই আপনাদের কাছে এবার সামান্য কিছু উপহার নিয়ে আসলাম। আশা করি আপনারা আমাদের এই সামান্য উপহার গ্রহণ করবেন।

এম নাসের রহমান বলেন, শীতার্ত মানুষের মধ্যে আমরা কম্বল দিতে চেয়েছিলাম, আমার স্ত্রী বললেন যে সোনাটিকিতেই আমরা কম্বল দিব। আজকে আমরা ঢাকা থেকে সরাসরি আপনাদের কাছে চলে এসেছি। সামান্য কিছু উপহার নিয়ে।

উল্লেখ্য, বিগত বন্যা ও করোনাকালে এ সংগঠনটির মাধ্যমে রাজনগর ও মৌলভীবাজারে সাধারণ মানুষকে মানবিক সহায়তা প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
বিবিবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।