ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, আহত ২

ময়মনসিংহ: ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই জন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নগরীর বাউন্ডারি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- নগরীর নতুন বাজার এলাকার রাজ্জাক মিয়ার ছেলে শাকিল (২৫) ও নওমহল এলাকার জাহিদ হাসানের ছেলে রিমন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালে ভর্তি করেন। তারা বর্তমানে হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয় জানায়, ঘটনার সময় রাত সাড়ে ৮টার দিকে নগরীর বাউন্ডারি রোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান গ্রুপ এবং মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওসেল আহম্মেদ অনি গ্রুপের মধ্যে গুলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং আহত দুই জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওসেল আহম্মেদ অনি বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে শালিসের কথা বলে রাসেল পাঠান আমার আত্মীয়র প্রকৃত জমি মালিকদের সঙ্গে যা তা ব‍্যবহার করে। এ সময় তাদের সঙ্গে জমি মালিকদের হাতাহাতির ঘটনা ঘটে।  

পরে রাসেল পাঠানের লোকজন আমার এলাকায় হামলা চালিয়ে বেশ কয়েকটি দোকান ও যানবাহন ভাঙচুর করে এবং গোলাগুলির ঘটনাও ঘটে।  

তবে মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান বলেন, যুবলীগ নেতা জয়ের সঙ্গে একটি জমি নিয়ে শালিস চলছিল। এ সময় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনি ৫০ থেকে ৬০ জন ছেলেকে নিয়ে এসে জয়ের উপর হামলা করে। পরে দুই পক্ষের মধ‍্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।  

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, বর্তমানে পরিস্থিত স্বাভাবিক আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।