ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
বেগমগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে র‍্যাব-১১। এসময় ৪টি স্টিলের তলোয়ার একটি স্টিলের পাইপ জব্দ করা হয়।

 

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার হাজীপুর ইউনিয়নের মজিদ ব্যাপারি বাড়ি সংলগ্ন রাস্তা থেকে র‍্যাব-১১ এর একটি দল তাদের আটক করে।  

আটকরা হলো- উপজেলার শরীফপুর ইউনিয়নের আক্কাস সর্দার বাড়ির নিজাম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রাফি (১৬), একই ইউনিয়নের ইব্রাহিম সর্দার বাড়ির নুর আলমের ছেলে আবুল কাদের বিজয় (১৬), সৈয়দ বেপারি বাড়ির মো. ডালিমের ছেলে মো. ইমন হোসেন (১৬), একলাশপুর ইউনিয়নের ভূঁইয়া বাড়ির জাহিদুল ইসলাম সবুজের ছেলে আরাফাত হোসেন আরিফ (১৫), হাজীপুর ইউনিয়নের সেকান্দর মিস্ত্রি বাড়ির মো. হারুনের ছেলে মো. রাসেল (১৫)।  

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে শনিবার রাত ৯টার দিকে র‍্যাব-১১ বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে। এ ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।