ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামপুরে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
শ্যামপুরে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর শ্যামপুরে একটি বাসায় বাথরুমে রাখা বালতির পানিতে পড়ে আফিফা কামাল রাইতা (১৬ মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর পালং উপজেলার চরসিংগাড়িয়া গ্রামের কামাল তালুকদারের দুই সন্তানের মধ্যে দ্বিতীয় আফিফা। বর্তমানে তার পরিবার শ্যামপুর অটোবি লিমিটেড নামে কারখানার বিপরিত পাশে হাজী মজিদের বাসায় ভাড়া থাকেন।

শিশুটির চাচা কবির হোসেন জানান, দুপুরে বাসায় শিশুটির মা সোনিয়া আক্তার রান্না করছিলেন। তখন হাঁটতে হাঁটতে সে বাথরুমে ঢুকে পড়ে। কিছুক্ষণ পর তার মা তাকে খুঁজে না পেয়ে বাথরুমে ঢুকে দেখেন বাথরুমের বালতির ভেতর উপুর হয়ে পড়ে আছে শিশুটি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপালে নেওয়ার পর মারা যায় শিশুটি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ