ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কাজের জন্য বের হয়ে খুন হলেন নারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
কাজের জন্য বের হয়ে খুন হলেন নারী

খুলনা: খুলনায় ধানক্ষেত থেকে তাজমিরা বেগম (৩৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাইকগাছা উপজেলার চাঁদখালীর ধামরাইল গ্রামের মীর ওবায়দুল্লার স্ত্রী।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার চাঁদখালীর একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্বামী ওবায়দুল্লার বরাত দিয়ে পুলিশ জানায়, তাজমিরা পার্শ্ববর্তী একটি ইটভাটায় বাবুর্চির কাজ করতেন। প্রতিদিনের মত মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে বাড়ি থেকে ভাটার উদ্দেশ্যে বের হন। পরে  তাদেরই ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তবে কে বা কারা এবং কী কারণে তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বলেন, স্থানীয়রা ধানক্ষেতে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে থানা থেকে পুলিশ ঘটনাস্থল পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঠিক কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। তবে, নিহতের স্বামী ওবায়দুল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ৩১ , ২০২৩
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।