ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ১০তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
রাজশাহীতে ১০তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রাজশাহী: রাজশাহীতে ১০তলা ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগরীর মাস্টারপাড়া এলাকায় থাকা পদ্মা গার্ডেনের সামনের এ ঘটনা ঘটে।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই নির্মাণ শ্রমিকের নাম শিপলু (৩০)। তিনি ওই এলাকার শামীম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রাজশাহী মহানগরীর মাস্টারপাড়া এলাকার ওই ১০তলা ভবনের নির্মাণ কাজ করছেন- আরিফুল হক সম্রাট নামের এক ডেভলপার। আজ বুধবার দুপুরে দশতলা ভবনে কাজ করার সময় ক্রেনের তার ছিড়ে নিচে পড়ে যান নির্মাণ শ্রমিক শিপলু। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

জানতে চাইলে রাজশাহী বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, ওই এলাকায় আরিফুল হক সম্রাট নামের এক ডেভলপার ওই ১০তলা ভবনের নির্মাণ কাজ করছেন। আজ তার অধীনে নির্মাণ কাজ করতে গিয়ে ১০তলা ভবন থেকে পড়ে শিপলুর মৃত্যু হয়। পরে এই ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এসএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad