ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
কুমিল্লায় ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৫

কুমিল্লা: কুমিল্লায় বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় পণ্য আতশজবাজি, মেহেদী, চকোলেট, তেল, পাউডার, উডওয়ার্ড গ্রিপস ওয়াটারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাব।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে নগরীর অশোকতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন- কুমিল্লার বরুড়া উপজেলার হরিপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে মো. সোহেল (২৮), চান্দিনা উপজেলার বরকড়ি গ্রামের আবুল কালামের ছেলে মো. আরমান (২৭), কুমিল্লা নগরীর শাসনগাছার লিটন মিয়ার ছেলে মো. রনি হোসেন (২৬), একই এলাকার মো. মনির হোসেনের ছেলে এমরান হোসেন (২৪) এবং খাগড়াছড়ি জেলার গুইমারা থানার জালিয়াপাড়া গ্রামের হযরত আলীর ছেলে মোহাম্মদ হোসেন (২৮)।

এ সময় তাদের কাছ থেকে পাঁচ লাখ ৩৭ হাজার ১০০ পিস ভারতীয় আতশজবাজি, ১৭ হাজার পিস ভারতীয় মেহেদী, ১৮ হাজার পিস ভারতীয় চকোলেট, এক হাজার ২৮০ পিস ভারতীয় তেল, তিন হাজার ৫০০ পিস ভারতীয় পাউডার, ৭২০ পিস উডওয়ার্ড গ্রিপস ওয়াটার জব্দ করা হয়।

রোববার (৫ ফেব্রুয়ারি) র‍্যাব-১১ কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, তারা দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী দেশ থেকে আতশবাজিসহ বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য-সামগ্রী বাংলাদেশে এনে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।