ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

লোহাগড়ায় নিজ ঘরেই মিলল নারীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
লোহাগড়ায় নিজ ঘরেই মিলল নারীর গলা কাটা মরদেহ

নড়াইল: নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় শেফালী বেগম আন্না (৫০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি ওই গ্রামের আলিম শেখের স্ত্রী।  
 
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন এ তথ্য জানান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেফালী বাড়িতে একা থাকতেন। তার স্বামী আলিম শেখ জাহাজে মাস্টার হিসেবে কর্মরত। চাকরির সুবাদে অধিকাংশ সময় দেশের বাইরে থাকেন। তার ছেলে মেহেদী হাসান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে চাকরির পরীক্ষার জন্য ঢাকায় রয়েছেন। মেয়ে নাহিদা স্থানীয় একটি মাদরাসায় থেকে পড়ালেখা করেন। সোমবার অনেক বেলা হয়ে গেলেও শেফালী ঘর থেকে বের না হওয়ায় প্রতিবেশীরা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে দুপুরের দিকে দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে তার গলা কাটা মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি মো. নাসির উদ্দীন বলেন, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের ভেতরে ছড়ানো ছিটানো অবস্থায় জিনিসপত্র পেয়েছি। যেহেতু নিহতের বাড়িতে পাকা ভবন নির্মাণের কাজ চলছে, স্বজনরা এসে নিশ্চিত করলে জানা যাবে, কি কি জিনিস খোয়া গেছে। কেউ চুরি করতে এসে তাকে হত্যা করেছে, নাকি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।