ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে চার জুয়াড়ির কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
সুন্দরগঞ্জে চার জুয়াড়ির কারাদণ্ড 

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জুয়া খেলার অপরাধে চার জুয়াড়িকে ২১ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেরাজুল হক।

এর আগে, রোববার দিনগত রাতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ-আল-মারুফ।

দণ্ডিতরা হলেন- উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার পাঁচগাছি গ্রামের ভবেশ চন্দ্র বর্মনের ছেলে গণেশ চন্দ্র বর্মন (২৬), আবুল কালামের ছেলে মাসুদ মিয়া (২৭), ওহেদুল হকের ছেলে নুরুল ইসলাম (৩৫) ও বেলকা ইউনিয়নের বেলকা গ্রামের আব্দুল মান্নানের ছেলে জিন্নাহ মিয়া (৩৮)।

পুলিশ জানায়, সুন্দরগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের শোভাগঞ্জ বাজার সংলগ্ন মোখলেছুর রহমানের ইটভাটার কাছে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে আটক করে। এসময় জুয়াড়িদের কাছ থেকে ১৭ হাজার ৮৭৫ টাকা, তাস ও চট জব্দ করা হয়।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেরাজুল হক বলেন, আটক চার জুয়াড়িকে রাতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রে এ দণ্ড দেন।  

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।