ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কমলাপুরে আবাসিক হোটেলে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
কমলাপুরে আবাসিক হোটেলে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেলের রুমের দরজা ভেঙে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হোটেলের রেজিস্টারে তার নাম পিপিসা ত্রিপুরা (২৪) বলে উল্লেখ ছিল।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে মতিঝিল থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন জানান, রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে ওই যুবক কমলাপুরের হোটেল আরাফাতের ষষ্ঠ তলায় ৬০১ নম্বর রুমে ওঠেন। আজ (৬ ফেব্রুয়ারি) সকালে হোটেলের কর্মচারীরা রুমে তাকে ডাকতে গেলে কোনো সাড়াশব্দ মেলেনি। তখন তাদের সন্দেহ হলে থানায় জানান। খবর পেয়ে আমরা সেখানে যাই এবং রুমের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখি ফ্যানের সঙ্গে গামছা পেচিয়ে গলায় ফাঁস দিয়েছেন তিনি।

তিনি আরও জানান, যেহেতু রুমের দরজা ভিতর থেকে বন্ধ ছিল সেজন্য প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। হোটেলের রেজিস্টারে তার নাম পিপিসা ত্রিপুরা লেখা ছিল তবে তার বিস্তারিত ঠিকানা ও তথ্য এখনও জানা সম্ভব হয়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।