ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কারাগারে যুবলীগ নেতা, ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
কারাগারে যুবলীগ নেতা, ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন স্ত্রী পরশুরাম উপজেলা যুবলীগের আহ্বায়ক ইয়াসিন শরীফ

ফেনী: পরশুরামের আওয়ামী লীগ নেতাকে মারধরের অভিযোগে করা মামলায় গ্রেফতার হয়ে কারাদণ্ড পেয়েছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বিআরডিবির চেয়ারম্যান ইয়াসিন শরীফ মজুমদার।

ইয়াসিনসহ এ মামলায় অভিযুক্ত ১২ জনকে সোমবার (০৬ ফেব্রুয়ারি) সকালে আদালতে হাজির করে জামিন আবেদন করা হয়।

এদের মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর করে ইয়াসিনকে কারাগারে পাঠানোর আদেশ দেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

ইয়াসিনের আইনজীবী এম. শাহজাহান সাজু এসব তথ্য জানান।

তিনি বলেন, জামিন নামঞ্জুর করে ইয়াসিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে গ্রেফতার সিজানের ৭ দিনের রিমান্ড শুনানি ও আসামিদের জামিন আবেদন শুনানি মঙ্গলবারের জন্য তারিখ নির্ধারণ করেছেন আদালত।

উল্লেখ্য, ইয়াসিন শরীফ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের জামাতা।

এদিকে স্বামীর গ্রেফতারে ক্ষুব্ধ হয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন চেয়ারম্যান কামাল উদ্দিনের মেয়ে স্ত্রী নাজিয়া সুলতানা আনিকা।  

সোমবার তিনি লেখেন, ‘ইয়াসিন গ্রেফতার হয়েছে। আশা করি এখন আপনারা সবাই খুশি হয়েছেন। ’ 

ইয়াসিনের স্ত্রী আরও জানান, তার স্বামী (ইয়াসিন শরীফ মজুমদার) একজন উদীয়মান স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব। করোনাকালে ফেনীসহ সারা বাংলাদেশের মানুষ দেখেছে ইয়াসিন কীভাবে মানুষের পাশে থেকেছেন। রাত-দিন এক করে মানুষের সেবা করেছেন। করোনা রোগীদের যখন কেউ ছুঁতেও সাহস করেনি তখন ইয়াসিন করোনায় মৃতদের দাফন করেছেন। রাত-বিরাতে মানুষের বাড়িতে অক্সিজেন পৌঁছে দিয়েছেস। উদ্দেশ্যপ্রণোদিতভাবে ইয়াসিনকে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমূলক মামলা দেওয়া হয়েছে।  

প্রসঙ্গত, ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলকে হামলা-মারধর করা হয়।

সে মামলায় গত শনিবার ইয়াসিন শরীফকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে আরও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দেন সাজেল চৌধুরী।
বাংলাদেশ সময়: ১৮০০, ফেব্রুয়ারি ৬ , ২০২৩
এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।