ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হুমকি, যুবলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর হুমকি, যুবলীগ নেতা গ্রেফতার

ফেনী: ফেনীর দাগনভূঞায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর এলাকার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার দেলোয়ার হোসেন উপজেলার উত্তর আলীপুর এলাকার জসিম উদ্দিন দুলালের ছেলে এবং মাতুভূঞা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে আছেন বলে জানা গেছে।

পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, অভিযুক্ত দেলোয়ার হোসেন প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেন। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখান তিনি। এমনকি দুই সন্তানসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে ভূক্তভোগীকে গত চার বছর ধরে ধর্ষণ করে আসছিলেন। দুই সন্তানের ভবিষ্যতের দিকে তাকিয়ে বিষয়টি গোপন রাখার চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি গৃহবধূর। নানা অজুহাতে বেশ কয়েকবার মারধর করা হয় তাকে। দুই মাস আগে প্রবাস ফেরত স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন নির্যাতিতা। পরে বাধ্য হয়ে বিষয়টি স্বামী ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করেন।

ভুক্তভোগী ওই নারী বলেন, ঘরে বৃদ্ধ শাশুড়ি ও দুই সন্তান নিয়ে বসবাস করে আসছি। একদিন দেলোয়ার ঘরে ঢুকে আমাকে ধর্ষণ করে। পরে তাকে এড়িয়ে চলার চেষ্টা করেও পারিনি। ফেসবুকে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় ও পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয়। প্রতিবাদ করলে মারধর করত। সম্প্রতি আমার স্বামী দেশে আসলে আবারও উৎপাত শুরু করলে বিষয়টি স্বামীকে জানাই। রাতের বেলায় ঘরের আশেপাশে দেলোয়ার ঘোরাফেরা করে। তার প্রস্তাবে রাজি না হলে স্বামীকে মেরে আমাকে বিধবা করার হুমকি দেয় মোবাইল ফোনে।

ভুক্তভোগীর স্বামী জানান, রাতের বেলায় কয়েকবার তাকে ধাওয়া করেছি। পরিবার-পরিজন নিয়ে আতঙ্কে দিন যাপন করছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, ঘটনাটি ভুক্তভোগীর পরিবার আমাকে জানিয়েছে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, ধর্ষণ মামলায় আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এসএইচডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।