ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে যুবদল নেতার আড়তে অগ্নিসংযোগ, এক হাজার হাঁস লুট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
ফেনীতে যুবদল নেতার আড়তে অগ্নিসংযোগ,  এক হাজার হাঁস লুট

ফেনী: ফেনীর দেবীপুরে যুবদল নেতা জাফর আহমদ মানিকের বাড়িতে হামলা চালিয়ে স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে। এছাড়াও তার দুই ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করে নগদ টাকাসহ প্রায় এক হাজার হাঁস লুট করা হয়েছে।

 

এসব ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীদের দায়ী করছেন হামলার শিকার যুবদল নেতা মানিক।  

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে ফেনীর শর্শদী ইউনিয়নের দেবীপুর গ্রামে মিয়াজী বাড়িতে হামলার ঘটনা ঘটে। একইসময়ে মানিকের দুটি হাঁসের আড়তে আগুন ধরিয়ে দেওয়া হয়। আড়তে থাকা হাঁস গাড়িতে করে লুট করে করে নিয়ে যায় দুষ্কৃতিকারীরা।  

ক্ষতিগ্রস্ত মানিকের দাবি, তার ব্যবসার নগদ ৪৫ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, খামারে থাকা প্রায় এক হাজার হাঁস লুট করে নিয়ে গেছে হামলাকারীরা।  

এ যুবদল নেতা ও তার পরিবার অভিযোগ করে বলেন, শর্শদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী শুক্রবার রাতে দুটি হাঁসের আড়তে (আল্লাহর দান হাঁসের আড়ৎ ও মায়ের দোয়া কাশফুল হাঁসের আড়ৎ) হামলা চালায়।  

এছাড়া শতাধিক নেতাকর্মী জয় বাংলা স্লোগান দিয়ে বাড়িতে হামলা করে ঘরের আসবাব পত্র লণ্ডভণ্ড করে ফেলে। এ হামলায় তার মা হাছিনা বেগম ও ফুফু জাহানারা বেগম আহত হয়েছেন।  

এ বিষয়ে ফেনী মডেল থানার পরিদর্শক মাহফুজুর রহমান বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পাওয়ার পর তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।