ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু প্রতীকী ছবি

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রেনের ধাক্কায় মিজান খাঁ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল পূর্ব পাড়া (ভাংচুর মোড় সংলগ্ন) রেললাইনের ধারে নিহতের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

নিহত মিজান ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল পূর্বপাড়া গ্রামের ইব্রাহিম খাঁর ছেলে। তিনি পেশায় একজন হোন্ডা মিস্ত্রি।

নিহতের মা রিনা বেগম জানান, বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধায় বাড়ি থেকে বের হয়ে খালাতো ভাইয়ের বাড়িতে যাচ্ছিল মিজান। রাতে বাড়িতে ফিরে না আসায় স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেন। পরে না পেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়রা ঈশ্বরদী-খুলনা রেলপথের ঈশ্বরদীর বাঘইলে রেললাইনে মিজানকে পড়ে থাকতে দেখেন। পরে তারা আমাদের খবর দেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জন দেব বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় কোনো ট্রেনের ধাক্কায় মিজানের মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন আছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।