ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ৩ কোটি টাকার আফিমসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
বান্দরবানে ৩ কোটি টাকার আফিমসহ আটক ১

বান্দরবান: বান্দরবানে একটি যাত্রীবাহি বাসে তল্লাশি পরিচালনা করে ৩ কেজি ৪০০ গ্রাম আফিমসহ নেসাউ মারমা (৪০) নামে একজনকে আটক করেছে র‌্যাব। এগুলোর আর্থিক মূল্য প্রায় ৩ কোটি ৪০ লাখ টাকা।

বুধবার (১৫ ফেব্রয়ারি) বিকেলে বান্দরবান সদর উপজেলার কুহালং এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নেসাউ মারমা রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের গংগ্রীছড়া পাড়ার বাসিন্দা।

র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) ও অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম জানান, গোপন তথ্যে খবর পেয়ে জানা যায় যে একজন মাদকবিক্রেতা পূবালী বাসে করে আফিম নিয়ে যাচ্ছেন। বিক্রির উদ্দেশে তিনি বান্দরবান মহাসড়ক হয়ে রাঙ্গামাটির সড়কে যাচ্ছিলেন। পরে র‌্যাব-১৫ ও সিপিসি-৩ বান্দরবান ক্যাম্পের সদস্যরা বিকাল ৩টার দিকে জেলা সদর থানা এলাকায় কুহালং ইউনিয়নের ক্যামলং ছড়ার ব্রিজের ওপর অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে বাসে তল্লাশি পরিচালনা করেন। এ সময় বাসে থাকা একজন যাত্রীর আচরণ সন্দেজনক মনে হলে তল্লাশি করে ৩ কেজি ৪০০ গ্রাম আফিমসহ  তাকে আটক করা হয়।

আটক নেসাউ মারমা র‌্যাবের জিজ্ঞাসাবাদে আফিমগুলো বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।