ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওরশ থেকে ফেরার পথে ট্রলি উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
ওরশ থেকে ফেরার পথে ট্রলি উল্টে নিহত ২

নেত্রকোনা: নেত্রকোনার মদনে ওরশ থেকে বাড়ি ফেরার পথে ট্রলি গাড়ি উল্টে আদম আলী (৩২) ও রাসেল মিয়া (১৮) নামে দুজন নিহত হয়েছেন। আহত হন বেশ কয়েকজন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে গোবিন্দশ্রী সুজন বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত আদম আলী খালিয়াজুরি উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত রাজ্যত আলীর ছেলে এবং রাসেল মিয়া একই গ্রামের লাক মিয়ার ছেলে।

এ ঘটনায় অনিল ও সরল নামে দুই যুবক গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার পর থেকে ট্রলি চালক পলাতক।

জানা গেছে, বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে খালিয়াজুরি উপজেলার জগন্নাথপুর গ্রাম থেকে মদন পৌর সদরে সৈয়দ আহম্মদ বসরী ওরফে বুড়া পীরের মাজারে অনুষ্ঠিত ওরশে হেনট্রলি যোগে আসেন ১৫/১৬ জন। মধ্যরাতে ওরশ থেকে বাড়ি ফেরার পথে মদন উপজেলার গোবিন্দশ্রী সুজন বাজার এলাকায় রাস্তার মোড় ঘোরানোর সময় হেনট্রলি উল্টে যায়। ঘটনাস্থলেই আদম আলী ও রাসেল মিয়া মারা যান এবং কয়েকজন আহত হন।  

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অনিল ও সরল মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠান। দুর্ঘটনার পর থেকে হেনট্রলি চালক পলাতক।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জনান, হেনট্রলি উল্টে আদম আলী ও রাসেল নামে দুজন নিহত হয়েছেন। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।