ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাবনায় পুষ্পপাড়া কামিল মাদরাসায় বৃত্তি প্রদান-অভিভাবক সমাবেশ 

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
পাবনায় পুষ্পপাড়া কামিল মাদরাসায় বৃত্তি প্রদান-অভিভাবক সমাবেশ 

পাবনা: মাদরাসা শিক্ষাকে আধুনিকীকরণসহ যুগান্তকারী পরবির্তন এনেছে বর্তমান সরকার। এর ফলে ইসলামি শিক্ষায় শিক্ষিত এ প্রজন্ম বিশিষ্ট আলেম-ওলামা-চিন্তাবিদ হওয়ার পাশাপাশি বাস্তব, জীবনমুখী, প্রযুক্তিনির্ভর ও দক্ষ মানবসম্পদে পরিণত হবে।


 
বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে পুষ্পপাড়া কামিল (এম এ) মাদরাসায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ, কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

তিনি বলেন, শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি জ্ঞান-বিজ্ঞান-শিল্প সাহিত্য খেলাধুলাসহ সব ক্ষেত্রে দক্ষ করে তুলতে হবে। এক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা রয়েছে। নিজ সন্তান সম্পর্কে আপনারা সজাগ থাকুন। যেন জঙ্গিবাদ বা গোড়ামির সঙ্গে না জড়িয়ে পড়ে।  

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি রফিকুল ইসলাম বকুল'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন-জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, পুষ্পপাড়া কামিল (এম এ)মাদরাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সুবহান, আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক শওকত আলী, সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ, শরিফুল ইসলাম, সাব্বির, ইউনিয়ন ছাত্রলীগের নেতা মাহমুদ আলীসহ প্রতিষ্ঠানটির সব শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।