ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যাংক কর্মচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যাংক কর্মচারী নিহত

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যাংক কর্মচারী নিহত হয়েছেন।

নিহতের নাম মো. হাসান (২২)।

তিনি আইএফআইসি ব্যাংকের উপশাখায় অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিল। হাজীগঞ্জ উপজেলার মালাপাড়া গ্রামের আ. সোবহানের ছেলে তিনি।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মুরাদ মিয়া প্লাজার ব্যাংক ভবনের ছাদে গেলে বিদ্যুতের তারে স্পর্শ লেগে গুরুতর আহত হন হাসান। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন।  

তিনি বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক মো. সানোয়ার ও সঙ্গীয় ফোর্স। মরদেহ এখন পর্যন্ত থানায় আছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত না করার পক্ষে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হাস্তান্তর করা হবে।

সহকর্মীর মৃত্যুর বিষয়ে আইএফআইসি ব্যাংকের সুজাতপুর বাজার উপশাখার ট্রান্সজেকশন সার্ভিস অফিসার মো. শাকিল বাংলানিউজকে বলেন, অফিসে আসার পর সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত কাজে ছাদে যায় হাসান। ওখানে বিদ্যুতের তারে লেগে আহত হন তিনি। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।