ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাইবার অপরাধ বন্ধ করতে সচেতন থাকার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
সাইবার অপরাধ বন্ধ করতে সচেতন থাকার আহ্বান

ফেনী: সাইবার অপরাধ বন্ধ করতে সবাইকে সচেতন থেকে নিয়মিত সাইবার তদারকি করার আহ্বান জানিয়েছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

বুধবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০৪১ এর সঠিক বাস্তবায়ন ও ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কিশোর-কিশোরীদেরকে সাইবার অপরাধ প্রতিরোধ, সাইবার সুরক্ষা, সাইবারের সঠিক ব্যবহার ও সাইবারের ভয়ানক দিক সম্পর্কে  সবাইকে সচেতন করার জন্য গঠিত জেলা সাইবার অপরাধ প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এ আহ্বান জানান।

এ সময় জেলা প্রশাসক কমিটির সদস্যদের উদ্দেশ্য বলেন, সাইবার অপরাধ বন্ধ করতে হলে সবাইকে সচেতন থাকতে হবে। অপরাধ দমনে একযোগে কাজ করতে হবে।  

সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা মোহাম্মদ শিহাব উদ্দিন, ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মোক্তার হোসেইন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফাহমিদা হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনোয়ার হোসাইন পাটোয়ারীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সাইবার অপরাধ কমিটির সদস্যরা।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এসএইচডি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।