ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত অ্যালকোহল পানে দুজনের মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
অতিরিক্ত অ্যালকোহল পানে দুজনের মৃত্যু!

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় অতিরিক্ত অ্যালকোহল পানে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোরে ওই দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্ত শেষে দুই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে পুলিশ।

মৃতরা হলেন- মধুখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা এলাকার বাসিন্দা মৃত গোকুল রায়ের ছেলে বাকপ্রতিবন্ধী তাপস রায় (৪৫) এবং একই মহল্লার কৃষ্ণ দাসের ছেলে স্বপন দাস (৩৫)।  

স্বপন দাস মধুখালী বাজারে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিবাহিত। অন্যদিকে, তাপস রায় কোনো কাজ করতেন না। তিনি অবিবাহিত ছিলেন।

জানা গেছে, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে তাপস রায় নিজ বাড়িতে ও বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে স্বপন দাস ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

স্থানীয়রা জানান, অ্যালকোহল পানের কারণে বিষক্রিয়ায় দুজনের মৃত্যু হয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, পরিবারের লোকজনের দাবি, অ্যালকোহল জাতীয় কিছু সেবন করে দুজনের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।